নাইস-এস কেন?

নাইস-এস

হাব্বে নিশাত


উপাদান:
প্রতি 500 মিঃগ্রাঃ ট্যাবলেট এ  আছেঃ

রেগমাহী              133.33 মিঃগ্রাঃ
কুশতা নুকরা          33.33 মিঃগ্রাঃ
জাফরান             133.33 মিঃগ্রাঃ
জুন্দবেদস্তর            16.16 মিঃগ্রাঃ

বর্ননাক্যাপসুল জোরাগ (Nice-S)- ব্যবহৃত উপাদানগুলি মানবদেহে ভিটামিন, প্রােটিন খনিজ লবনের কার্যকারীতা বৃদ্ধির মাধ্যমে হরমােন নিঃস্মরনে সহায়তা করেফলে পুরুষের যৌন উত্তেজনা বৃদ্ধিসহ শরিরীক মানসিক দুর্বলতা, পুরুষের শীতলতা অবসাদগ্রস্থতা দুর করেক্যাপসুল জোরাগ (Nice-S) তিনটি মাধ্যমে কাজ করেকার্ডিও ভাসকুলার সিস্টেম, এনডােক্রাইন সিস্টেম, নার্ভাস সিস্টেমকার্ডিও ভাসকুলার সিস্টেম ক্যাপসুল জোরাগ (Nice-S) কার্ডিও ভাসকুলার সিস্টেমের উপরে কাজ করে ভেসােডাইলেটর এর মাধ্যমে রক্ত সঞ্চালন বৃদ্ধি করেএনডােক্রাইন সিস্টেম প্যারা থাইরয়েড গ্ল্যান্ড, থাইরয়েড গ্ল্যান্ড, পিটুইটারী গ্ল্যান্ড, প্রােস্টেট গ্ল্যান্ডসহ হরমােন নিঃসরণকারী গ্ল্যান্ড সমূহকে উত্তেজিত করে হরমােন নিঃসরণে সহায়তা করেনার্ভাস সিস্টেমঃ ক্যাপসুল জোরাগ (Nice-S) নার্ভাস সিস্টেমের এর উপরে কাজ করে শুধুমাত্র যৌন সঙ্গমের সময় প্যারা সিমপ্যাথেটিক নার্ভাস সিস্টেমকে উত্তেজিত করে এবং সিমপ্যাথেটিক নার্ভাস সিস্টেমকে সে সময়ের জন্য নিস্তেজ করে দেয়

কার্যকারীতাঃ যৌন-দুর্বলতা, দ্রুত বীর্যস্খলন, অবসাদ, প্রমেহ

সেবন মাত্রা - ক্যাপসুল (দৈনিক) অথবা চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য

পার্শ্বপ্রতিক্রিয়া:  এখন পর্যন্ত কোন পার্শ্বপ্রতিক্রিয়া পরিলক্ষিত হয় নাইপরিবেশনা 20 টি ট্যাবলেটি একটি বক্সে

সর্বোচ্চ খুচরা মূল্য: 700 টাকা

17 Comments

  1. আমার nice-s লাগবে,কি ভাবে পেতে পারি, আমার ঠিকানা SNS ফার্মেসী, শিমুল তলা, পীরগাছা,রংপুর। মোবাইলঃ 01797-5522369।

    ReplyDelete
  2. ১২০পিচ,নিকোলার,১২০পিচ,ফাইষটন,১২০পিচ দিনার,দরকার আমার সাথে যোগাযাক করেন,০১৭৩১৭৭০৭৮২,মুসতাক,ফুলবাড়ীয়া,ময়মনসিংহ,

    ReplyDelete
  3. সোলার কমপানী মাল দরকার, ডিলার নিবো উপজেলা,ফুলবাড়ীয়া,ময়মনসিংহ
    ০১৭৩১৭৭০৭৮২ মোবাইল

    ReplyDelete
    Replies
    1. উনাদের যোগাযোগ করব কিভাবে?

      Delete
  4. ফার্মেসির জন্য দরকার, মোবাইল 01712
    ৯১৫৭৯৬



    ReplyDelete
  5. Nice-s লাগবে। কিভাবে পাব

    ReplyDelete
  6. nice-s লাগবে। মোবাইলঃ ০১৯৯৯৭৯৭৪৮৬

    ReplyDelete
  7. আপনাদের সাথে সেলস এ যুক্ত হতে চাই। ০১৭৫৭৯২১৬১৯

    ReplyDelete
  8. আমার অনেক প্রোডাক্ট লাগবে ০১৭৯৬৮০৭০৯৯

    ReplyDelete
  9. আমার প্রয়োজন যোগাযোগ করুন 01876511253

    ReplyDelete
  10. Want to get bulk amount. Please contact; 01717673078.

    ReplyDelete
  11. নাইচ-এস খুবই কারজো কারি ট্যাবলেট

    ReplyDelete
  12. আমি একজন হাকিম, আমি এই মেডিসিনটা চালায়,আমার লাগবে মেডিসিনটা প্লিজ যোগাযোগ করুন ০১৭০৯৫০৫৬১৭

    ReplyDelete
  13. প্রোডাক্ট নিতে চাই

    ReplyDelete
  14. Does it effect on pregnancy concept?

    ReplyDelete
Post a Comment